Home / খেলাধুলা / অবশেষে করোনা আতঙ্কে পিছিয়ে গেল আইপিএল

অবশেষে করোনা আতঙ্কে পিছিয়ে গেল আইপিএল

করোনাভাইরাস আতঙ্কের কারণে পিছিয়ে গেল ইন্ডিয়ান প্রিমিয়াম লীগের (আইপিএল) এবারের আসর। আগামী ২৯ মার্চ আইপিএলের ১৩তম আসর শুরু হওয়ার কথা ছিল। তবে করোনাভাইরাসের কারণে তা পিছিয়ে ১৫ এপ্রিল থেকে শুরু করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।IPL 2020 Delayed for Corona

দেশটির সরকারের নির্দেশ অনুয়ায়ী ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি, সেক্রেটারি জয় শাহ ও আইপিএলের শীর্ষ কর্মকর্তারা মিলে আজ শুক্রবার এই সিদ্ধান্ত নেন।

ইএসপিএন ক্রিকইনফো জানায়, আইপিএল পেছানোর সিদ্ধান্ত জানিয়ে অংশগ্রহণকারী ৮ দলকে চিঠি দেওয়া হয়েছে। আগামীকাল শনিবার এ বিষয়ে বিস্তারিত ব্যাখ্যা করা হবে বলে জানিয়েছে আইপিএল গভর্নিং কাউন্সিল।

এর আগে আইপিএল আয়োজন থেকে সরে যেতে পরামর্শ দেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী এস জয়শংকর। গতকাল ভারতের পররাষ্ট্রমন্ত্রী বলেন, ‘করোনাভাইরাসে বিশ্বের এমন পরিস্থিতিতে আইপিএল আয়োজন না করাই ভালো হবে। এ বিষয়ে কোনো সিদ্ধান্ত চাপিয়ে দেওয়া হচ্ছে না। আইপিএল এর সিদ্ধান্ত নিবেন ভারতীয় ক্রিকেট বোর্ড।’

চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি এবং পাশাপাশি সকল চাকরির প্রস্তুতি প্রকাশ করা হয়। এছাড়া দিনের ব্রেকিং নিউজ সবার আগে পেতে আমাদের সাথে যুক্ত থাকুন:

শালিখা নিউজ

About admin

Check Also

Rubel Hossain Cricketer

বাংলাদেশকে জেতাতে ভোট করুন আপনিও (লিঙ্কসহ)

‘দ্যা বাংলাদেশ টাইগারস হ্যাভ নকড ইংল্যান্ড লায়ন্স আউট অফ দ্যা ওয়ার্ল্ড কাপ’- জেমস অ্যান্ডারসনের স্ট্যাম্প …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *