Home / অন্যান্য সংবাদ / করোনাভাইরাস সংক্রমণ রোধে হাত ধোয়া কর্মসূচি নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ

করোনাভাইরাস সংক্রমণ রোধে হাত ধোয়া কর্মসূচি নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ

করোনাভাইরাস সংক্রমণ রোধে ‘হাতধোয়া’ কর্মসূচি নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় সিলেট নগরীর পশ্চিম কাজলশাহ এলাকায় এ ঘটনা ঘটে।Hand washing program

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকালে ৯ নং ওয়ার্ডের এতিম স্কুল রোডের কিছু যুবক করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে ‘হাতধোয়া’ কর্মসূচি ও জীবাণুনাশক স্প্রে করে আসা-যাওয়া মানুষের মাঝে।

এ সময় পশ্চিম কাজলশাহ এলাকার গিয়াস মিয়া নামের এক ব্যক্তির হাতে স্প্রে দিতে গেলে তিনি তাদেরকে গালিগালাজ করেন। বিষয়টি নিয়ে পশ্চিম কাজলশাহ এলাকার বাসিন্দা ও এতিম স্কুল এলাকার বাসিন্দাদের মধ্যে দফা ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

বুধবার বিকালে সিলেট সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ডের এতিম স্কুল রোডের কিছু যুবক ‘হাতধোয়া’ কর্মসূচি পালন করে। এ সময় পশ্চিম কাজলশাহ এলাকার গিয়াস মিয়া নামের এক ব্যক্তির হাতে স্প্রে দিতে গেলে তিনি তাদেরকে গালিগালাজ করেন।

বিষয়টি নিয়ে পশ্চিম কাজলশাহ এলাকার বাসিন্দা ও এতিম স্কুল এলাকার বাসিন্দাদের মধ্যে দফা ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এর জেরে সন্ধ্যার পর ফের উত্তপ্ত হয়ে ওঠে পুরো এলাকা। এ সময় এতিম স্কুল রোডের বেশ কিছু যুবক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে স্থানীয় বাসিন্দা গিয়াস মিয়ার বাসায় হামলা চালায় এবং ভাঙচুর করে কয়েকটি দোকান। এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে তুমুল সংঘর্ষ ও ইটপাটকেল নিক্ষেপ শুরু হলে অন্তত ২০ জন আহত হয়।

কোতোয়ালি থানার ওসি সেলিম মিঞা বলেন – এ ঘটনায় আহতদের মধ্যে একজনকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় চলে গেছেন।

চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি এবং পাশাপাশি সকল চাকরির প্রস্তুতি প্রকাশ করা হয়। এছাড়া দিনের ব্রেকিং নিউজ সবার আগে পেতে আমাদের সাথে যুক্ত থাকুন:

শালিখা নিউজ

About admin

Check Also

Mujib Borsho 2020 at Bank Asia Ltd Bamundi Branch

ব্যাংক এশিয়া লিমিটেড, বামুন্দী শাখায় বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উদযাপন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষ্যে মুজিব বর্ষ উদযাপন করেছে ব্যাংক এশিয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *