Home / আইন ও বিচার / ৯ জনের মৃত্যুদণ্ড চাঁপাইনবাবগঞ্জে

৯ জনের মৃত্যুদণ্ড চাঁপাইনবাবগঞ্জে

৯ জনের মৃত্যুদণ্ড চাঁপাইনবাবগঞ্জে।সেই সাথে মৃত্যুদণ্ড ও যাবজ্জীবন দণ্ডপ্রাপ্তদের প্রত্যেককে ২ লাখ টাকা করে অর্থদণ্ড দেয়া হয়েছে।

৯ জনের মৃত্যুদণ্ড চাঁপাইনবাবগঞ্জে

চাঁপাইনবাবগঞ্জে বিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ মনিরুল ইসলামকে হত্যার দায়ে ৯ জনকে মৃত্যুদণ্ড এবং দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

হত্যার পাঁচ বছর পরে আজ বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ শওকত আলী এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্তদের মধ্যে ৩ জন পলাতক রয়েছেন।

মৃত্যদণ্ডপ্রাপ্তরা হলেন, তৎকালীন সিএন্ডএফ এজেন্ট অ্যসোসিয়েশনের সাধারণ সম্পাদক আখেরুল ইসলাম, মো. সিরাজুল ইসলাম মুন্সী, তোহরুল ইসলাম ওরফে টুটুল, আব্দুল মালেক, সিরাজুল ইসলাম, শরীফুল ইসলাম ওরফে শরীফ, মো. মাসুদ (পলাতক), সিরাজুল ইসলাম ওরফে সেন্টু ও আব্দুস সালাম (পলাতক)।

যাবজ্জীবনপ্রাপ্তরা হলেন, মোসা. পারুল বেগম (পলাতক) ও মো. মাসুদ ওরফে লালচান। এদেরকেও ২ লাখ টাকা করে অর্থদণ্ড প্রদান করা হয়েছে। এ মামলায় মো. সেলিম রেজা, সেনাউল ইসলাম ও খাইরুল ইসলামকে খালাস দেয়া হয়েছে।

প্রসঙ্গত, ২০১৪ সালের ২৪ অক্টোবর মনিরুল ইসলামকে তার বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি করে হত্যা করা হয়। পরদিন তার স্ত্রী রহিমা বেগম বাদী হয়ে শিবগঞ্জ থানায় এই মামলা দায়ের করেন।

                                                  ফেসবুকে বিভিন্ন ধরনের সর্বশেষ সংবাদের আপডেট পেতে এখনই
                            শালিখা নিউজ এর ফেসবুক পেইজে facebook.com/newsshalikha24 লাইক দিয়ে যুক্ত থাকুন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *