Home / খেলাধুলা / তামিম ও তার পরিবারের ৪ জন করোনায় আক্রান্ত

তামিম ও তার পরিবারের ৪ জন করোনায় আক্রান্ত

করোনার থাবা থেকে রক্ষা পাচ্ছেন না এবার ক্রিকেটারদের পরিবারও। গতকাল রাতেই জানা গিয়েছিল তামিম ইকবালের বড় ভাই, জাতীয় দলের সাবেক ওপেনার নাফিস ইকবাল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এবার জানা গেলো, তামিম ইকবালের মা’সহ তার পরিবারের চার সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন।Tamim Iqbal Corona Positive

আজ রাতেই (20 June 2020) গণমাধ্যমকে বিষয়টা নিশ্চিত করেছেন তামিম ইকবাল নিজে। তবে তামিম ইকবাল নিজে আক্রান্ত নন এখনও।

যদিও, আজ রাতেই সোশ্যাল মিডিয়ায় খবর ছড়িয়ে পড়ে, তামিম নিজে করোনা আক্রান্ত হয়েছেন। খবরের সত্যতা খুঁজতে গিয়ে জানা গেলো, তামিম নন। তার পরিবারের অন্য সদস্যরা আক্রান্ত হয়েছেন। সবার আগে তার বড় ভাই নাফিস ইকবাল আক্রান্ত হন।

এরপর করোনা টেস্ট করে জানা গেলো তার স্ত্রী এবং সন্তানও আক্রান্ত। সর্বশেষ জানা গেলো, তামিমের মা নুসরাত ইকবালও করোনা আক্রান্ত হয়েছেন। অন্য একটি সূত্রে জানা গেছে, নাফিসের দুই সন্তান এবং বাড়ির কাজের মেয়ে করোনা আক্রান্ত হয়েছেন।

আজ দুপুরের পরই খবর ছড়িয়ে পড়ে, করোনা আক্রান্ত হয়েছেন জাতীয় দলের সদ্য সাবেক হওয়া অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। করোনা টেস্টের পর আজ রিপোর্ট আসে পজিটিভ। এর আগে মাশরাফির শাশুড়ি ও শ্যালিকা করোনা আক্রান্ত হন।

সন্ধ্যার দিকেই খবর ছড়িয়ে পড়ে, করোনা আক্রান্ত হয়েছেন জাতীয় দলের আরেক ক্রিকেটার, বাঁ-হাতি অর্থোডক্স স্পিনার নাজমুল ইসলাম অপু। মাশরাফি এবং অপু, দু’জনই নিজের বাসায় হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

About admin

Check Also

Shakib, Mashrafee & Mushfiq

সামাজিক যোগাযোগ মাধ্যমে মাশরাফি-সাকিবদের বার্তা

বিশ্বব্যাপী ভয়াবহ করোনা ভাইরাস আতঙ্কের মধ্য দিয়ে এবার স্বাধীনতা দিবস উদযাপিত হয়েছে। ৪৯তম স্বাধীনতা বার্ষিকী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *