Breaking News
Home / বিনোদন / সিসিমপুরের নতুন সিজনের প্রচার শুরু আগামীকাল ১৭ জানুয়ারি

সিসিমপুরের নতুন সিজনের প্রচার শুরু আগামীকাল ১৭ জানুয়ারি

সিসিমপুরের নতুন সিজনের প্রচার শুরু আগামীকাল ১৭ জানুয়ারি। ‘এবার সিজন বারো, এগিয়ে যাবো আরো’ শ্লোগান নিয়ে শুরু হচ্ছে সিসিমপুরের সিজন-১২। দুরন্ত টিভিতে আগামীকাল ১৭ জানুয়ারি শুক্রবার বিকাল ৫টা ৩০ মিনিট থেকে সিসিমপুরের নতুন সিজনের প্রচার শুরু হবে।[শালিখা নিউজ]Sisimpur Season 12 (2020)

সিসিমপুরের নিয়মিত সম্প্রচারের সঙ্গে যোগ হবে নতুন সিজনের নতুন পর্বগুলোও। যা শিশুরা দেখতে পাবে প্রতিদিন দুপুর ১২:৩০ এবং বিকাল ৫:৩০ মিনিটে।

১৫ বছর ধরে শিশুদের আনন্দে মাতিয়ে রেখেছে সিসিমপুরের জনপ্রিয় চরিত্র ইকরি, টুকটুকি, শিকু আর হালুম। কিছুদিন হলো সেই দলে যোগ দিয়েছে নতুন বন্ধু রায়া। আর দিনে দিনে প্রিয় হয়ে উঠছে সবার।

সিসিমপুর বিশ্বখ্যাত মার্কিন টেলিভিশন অনুষ্ঠান ‘সিসেমি স্ট্রিট’র বাংলাদেশি সংস্করণ। শিশুদের ভাষা, সাক্ষরতা, গণিত, সামাজিক, মানসিক ও মানবিক দক্ষতা বিকাশের জন্য সিসেমি স্ট্রিট কাজ করছে পৃথিবীব্যাপী দেড় শতাধিক দেশে।

প্রাক প্রাথমিক শিশু বিকাশ কার্যক্রমের আওতায় ‘সর্বত্র শিশুরা হয়ে উঠুক আরো সম্পন্ন, আরো সবল, এবং আরো সদয়’-এই লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে সিসিমপুরের নির্মাতা প্রতিষ্ঠান সিসেমি ওয়ার্কশপ বাংলাদেশ। বাংলাদেশে সিমিপুরের যাত্রা, নির্মাণ এবং সম্প্রচার সম্ভব হয়েছে ইউএসএআইডি’র সহায়তায়।

চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি এবং পাশাপাশি সকল চাকরির প্রস্তুতি প্রকাশ করা হয়। এছাড়া দিনের ব্রেকিং নিউজ সবার আগে পেতে আমাদের সাথে যুক্ত থাকুন:

শালিখা নিউজ

সরকারি এবং বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে

www.shalikhanews.com

About admin

Check Also

Jhanbi Kapoor

শ্রীদেবীকন্যা জাহ্নবীর ক্রাশ কে?

বলিউড তারকা শ্রীদেবীকন্যা বলিউডের তরুণ অভিনয়শিল্পী জাহ্নবী কাপুর। নিজের প্রথম সিনেমা ‘ধাড়াক’-এ অভিনয় করে বেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *