Breaking News
Home / অন্যান্য সংবাদ / ব্যাংক এশিয়া লিমিটেড, বামুন্দী শাখায় বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উদযাপন

ব্যাংক এশিয়া লিমিটেড, বামুন্দী শাখায় বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উদযাপন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষ্যে মুজিব বর্ষ উদযাপন করেছে ব্যাংক এশিয়া লিমিটেড । বুধবার (১৮ মার্চ) ব্যাংকের প্রধান ফটকে মুজিব বর্ষ উদযাপন কর্মসূচীর উদ্বোধন করেন ব্যাংক এশিয়া লিমিটেড, বামুন্দী শাখার শাখা ব্যবস্থাপক মো: জিয়াউর রহমান।Mujib Borsho 2020 at Bank Asia Ltd Bamundi Branch

ব্যাংকের প্রধান ফটকের সামনে ব্যাংকের কর্মকর্তারা এবং অফিস স্ট্যাফরা। এছাড়াও তাঁরা র‌্যালিতে অংশগ্রহণ করেন। র‌্যালি শেষে ব্যাংকের কর্মকতা ও গ্রাহকদের উপস্থিতিতে ব্যাংকের শাখা ব্যবস্থাপক কেক কেটে এ কার্যক্রমের উদ্বোধন করেন।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংক এশিয়া বামুন্দী শাখার উপ শাখা ব্যবস্থাপক মো: আসাদুজ্জামান, মো: নাসিরুল ইসলাম, মো: শহীদুল ইসলাম, মো: সোহাগ হোসেন, বামুন্দী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মো: শহীদুল ইসলাম, বামুন্দীবাজার কমিটির সভাপতিমো: আশরাফুল ইসলাম বাবু, সংস্কৃতিমনা ব্যক্তিত্ব মো: জান্নাত স্যারসহ আরো গণ্যমান্য অনেকে।

কেক কাটার পূর্বে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্নার মাগফেরাত কামনা করা হয়। এবং করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য মহান আল্লাহর দরবারে বিশেষ প্রার্থনা করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ ব্যাংক এশিয়া লিমিটেড এর উত্তরাত্তোর সাফল্য কামনা করেন। বিশেষ করে ব্যাংক এশিয়া বামুন্দী শাখার জন্য বিশেষ দোয়া কামনা করা হয় ।

এছাড়া উপস্থিত অতিথিবৃন্দ ব্যাংক এশিয়া বামুন্দী শাখার সাফল্য কামনার পাশাপাশি ব্যাংক এশিয়ার পাশে থাকার জন্য উপস্থিত সর্বসাধারণকে আহবান জানান।

চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি এবং পাশাপাশি সকল চাকরির প্রস্তুতি প্রকাশ করা হয়। এছাড়া দিনের ব্রেকিং নিউজ সবার আগে পেতে আমাদের সাথে যুক্ত থাকুন:

শালিখা নিউজ

About admin

Check Also

shalikha news

শালিখায় সন্ত্রাসী হামলায় একই পরিবারের চারজন আহত : বিচারের দাবীতে সংবাদ সম্মেলন

মাগুরার শালিখা উপজেলার কাদিরপাড়া গ্রামে একই পরিবারের চারজনকে পিটিয়ে মারাত্মক জখম করেছে সন্ত্রাসীরা। আহতরা হলো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *