Home / চাকরির খবর / বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে চাকরির সুযোগ, বেতন ২৬ হাজার টাকা

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে চাকরির সুযোগ, বেতন ২৬ হাজার টাকা

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড তিনটি পদে মোট ৩৩৩ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ, যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।Bangladesh Electricity Job Circular 2019

রাজস্বখাতভুক্ত ৩টি পদে ৩৩৩ জনকে অস্থায়ী ভিত্তিতে নিয়োগ দিবে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। আগ্রহীদেরকে ৩০ সেপ্টেম্বরের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে।

সহকারী হিসাবরক্ষক পদে ১০ জন এবং উচ্চমান হিসাব সহকারী পদে নিয়োগ পাবেন ২৩ জন। এ পদ দুটির বেতন স্কেল হবে ১১০০০-২৬৫৯০/- টাকা। আবেদন প্রার্থীকে বাণিজ্যে স্নাতক ডিগ্রিধারী হতে হবে এবং মাইক্রোফট অফিস (এমএস ওয়ার্ড, এমএস এক্সেল, পাওয়ার পয়েন্ট ইত্যাদি) এর উপর কম্পিউটার প্রশিক্ষণ থাকতে হবে।

নিম্নমান হিসাব সহকারী পদে নিয়োগ পাবেন ৩০০ জন। তাদের বেতন স্কেল হবে ৯৩০০-২২৪৯০/- টাকা। আবেদনকারীকে উচ্চমাধ্যমিক বাণিজ্য বিভাগে উত্তীর্ণ হতে হবে এবং মাইক্রোফট অফিস (এমএস ওয়ার্ড, এমএস এক্সেল, পাওয়ার পয়েন্ট ইত্যাদি) এর উপর কম্পিউটার প্রশিক্ষণ থাকতে হবে।

বয়সসীমা

আবেদনকারীর বয়স ১ আগস্ট ২০১৯ তারিখে ১৮-৩০ বছরের মধ্যে থাকতে হবে। তবে প্রতিবন্ধী ও মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যাদের বয়স ৩২ বছর এবং বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৪০ (চল্লিশ) বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন পদ্ধতি

আগ্রহী প্রার্থীকে http://bpdb.teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে হবে। আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরু হবে ৯ সেপ্টেম্বর সকাল ১০টায় এবং আবেদনপত্র গ্রহণের শেষ সময় ৩০ সেপ্টেম্বর বিকেল ৫টা।

বিস্তারিত http://bpdb.teletalk.com.bd এই লিংকে দেখে নিতে পারেন।Bangladesh Electricity Job Circular 2019

ফেসবুকে বিভিন্ন ধরনের সর্বশেষ সংবাদের আপডেট পেতে এখনই

শালিখা নিউজ এর ফেসবুক পেইজে facebook.com/newsshalikha24 লাইক দিয়ে যুক্ত থাকুন।

About admin

Check Also

Nurse Job Circular 2020

দেশের প্রতিটি জেলায় আইসিইউ, নিয়োগ হবে ৮ হাজার ডাক্তার-নার্স

সারা দেশের প্রতিটি জেলায় আইসিইউ (ইনটেনসিভ কেয়ার ইউনিট) স্থাপন করা হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *