Home / বিনোদন / ২৭ কোটি আয় করল চীনে দুদিনে শ্রীদেবীর ‘মম’

২৭ কোটি আয় করল চীনে দুদিনে শ্রীদেবীর ‘মম’

২৭ কোটি আয় করল চীনে দুদিনে শ্রীদেবীর ‘মম’।চীনের বক্স অফিসে প্রথম দিন ভালো সংগ্রহের পর দ্বিতীয় দিনেও আয় বাড়ল বলিউডের কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর শেষ সিনেমা ‘মম’-এর। দুদিনে এ ছবির আয় দাঁড়িয়েছে ২৭ কোটি রুপি।২৭ কোটি আয় করল চীনে দুদিনে শ্রীদেবীর ‘মম’

গত শুক্রবার (১০ মে) জি স্টুডিওস ইন্টারন্যাশনাল চীনে ‘মম’ ছবিটি মুক্তি দেয়। ৩৮ হাজার ৫০০ পর্দায় প্রদর্শিত হয় ছবিটি। মুক্তির দিন ভারতের প্রতিবেশী দেশটিতে শ্রীরাম রাঘবনের ‘অন্ধধুন’-এর চেয়ে ভালো ব্যবসা করেছে ছবিটি। দ্বিতীয় দিন রানি মুখার্জির ‘হিচকি’র চেয়ে বেশি আয় করেছে ‘মম’।

সামাজিক যোগাযোগমাধ্যমে চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ জানিয়েছেন, চীনে ‘হিচকি’র চেয়ে ভালো আয় করছে ‘মম’। তাঁর হিসাবে : শুক্রবার ১.৬৮ মিলিয়ন মার্কিন ডলার, শনিবার ২.১৮ মিলিয়ন মার্কিন ডলার।

মোট আয় : ৩.৮৬ মিলিয়ন মার্কিন ডলার, ভারতীয় মুদ্রায় যার পরিমাণ ২৭.০১ কোটি রুপি।

২০১৮ সালের ফেব্রুয়ারিতে ভারতের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবীর আকস্মিক মৃত্যুতে বিশ্বজুড়ে শোক নামে। মধ্যপ্রাচ্যের দেশ দুবাইয়ে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন ভারতের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবী। সঙ্গে ছিলেন স্বামী বনি কাপুর ও ছোট কন্যা খুশি কাপুর।

বাথটাবে ডুবে মর্মান্তিক মৃত্যু হয় ‘মম’ অভিনেত্রীর। বলিউড ভক্তরা আজীবন এই অভিনেত্রীকে স্মরণ করবেন। শ্রীদেবীর মৃত্যুর শোক এখনো কাটিয়ে উঠতে পারেনি তাঁর পরিবার।

‘মম’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন শ্রীদেবী। দর্শক ও চিত্রসমালোচকদের প্রশংসা পায়। দুটো জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পায়। সেরা অভিনেত্রীর পুরস্কার জেতেন শ্রীদেবী আর নেপথ্য সংগীতের জন্য পুরস্কার পান এ আর রহমান।

ভারত ছাড়া এর আগে পোল্যান্ড, চেক রিপাবলিক, রাশিয়া, সংযুক্ত আরব আমিরাত, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র ও সিঙ্গাপুরে মুক্তি পায় ‘মম’।

ফেসবুকে বিভিন্ন ধরনের সর্বশেষ সংবাদের আপডেট পেতে এখনই 

                                    শালিখা নিউজ এর ফেসবুক পেইজে facebook.com/newsshalikha24  লাইক দিয়ে যুক্ত থাকুন।

About admin

Check Also

‘বিশ্বসুন্দরী’ নিয়ে পরীমনি পদ্মার ওপারে

‘বিশ্বসুন্দরী’ নিয়ে পরীমনি পদ্মার ওপারে

‘বিশ্বসুন্দরী’ নিয়ে পরীমনি পদ্মার ওপারে। অনেক দিন ধরে নতুন কোনো সিনেমার খবরে নেই চিত্রনায়িকা পরীমনি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *