Breaking News
Home / খেলাধুলা / প্রতি মাসে এক লাখ টাকা করে পাবেন বিশ্বকাপজয়ীরা

প্রতি মাসে এক লাখ টাকা করে পাবেন বিশ্বকাপজয়ীরা

উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে বুধবার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলকে বরণ করে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এদিন বিমানবন্দর ও মিরপুরে ক্রিকেটারদের সংবর্ধনা দেয়া হয়। পরে সংবাদ সম্মেলনে কথা বলেন, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক নাজমুল হাসান পান।Bangladesh U19 World Champion 2020

সংবাদ সম্মেলনে নাজমুল হাসান পাপন বলেন, এই দলের ক্রিকেটাররা সামনে যাতে ভালো করতে পারে সেজন্য আমরা পরিকল্পনা করেছি। এই দলের খেলোয়াড়দের নিয়ে অনূর্ধ্ব-২১ দল গঠন করা হবে। তাদের আগামী দুই বছর ট্রেনিং করানো হবে। আর এই দুই বছর প্রতি ক্রিকেটার এক লাখ টাকা করে পাবেন।

বুধবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি সভাপতি আরও বলেন, আমরা দেখব তারা যদি উন্নতি করতে পারে তাহলে চুক্তিতে থাকতে পারবে, না হয় বাদ পড়ে যাবে। এদের উন্নয়নে যত প্রকার সুযোগ-সুবিধা দেয়া যায় আমরা তাই কবর।

দক্ষিণ আফ্রিকার বৈরী কন্ডিশনে শক্তিশালী ভারতকে ৩ উইকেটে হারিয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে প্রথম শিরোপা জয় করা যুবাদের নিয়ে পাপন বলেন, ওরা আমাদের গৌরব, তারা বিশ্বকাপ জয় করে এসেছে। বিশ্বকাপ জেতা অনেক কঠিন কাজ। তবে এখান থেকে সামনে চ্যালেঞ্জ মোকাবেলা করা অনেক অনেক কঠিন। আমি ওদের বলেছি আর্থিক বিষয়গুলো নিয়ে তোমাদের কোনো চিন্তা করার কিছু নেই।

বিসিবি সভাপতি আরও বলেন, আগামী সপ্তাহে প্রধানমন্ত্রী অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারদের সোহরাওয়ার্দী উদ্যানে সংবধর্না দেবেন। ক্রিকেটাররা আগামীকাল বাড়িতে যাবে। ওরা যাতে সুন্দরভাবে বাড়িতে পৌঁছতে পারে সে জন্য আমরা সব ব্যবস্থা করে দিয়েছি।

চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি এবং পাশাপাশি সকল চাকরির প্রস্তুতি প্রকাশ করা হয়। এছাড়া দিনের ব্রেকিং নিউজ সবার আগে পেতে আমাদের সাথে যুক্ত থাকুন:

শালিখা নিউজ

About admin

Check Also

স্থগিত ব্রাজিল ও আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ: করোনাভাইরাস

প্রাণঘাতী করোনা ভাইরাসের আক্রমণে প্রায় স্থবির হয়ে পড়েছে বিশ্ব ক্রীড়াঙ্গন। ইতোমধ্যেই স্থগিত হয়েছে সিরি ‘আ’, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *